দুপুর ১:২৯ বৃহস্পতিবার ২০শে জুন, ২০১৯ ইং

কুড়িগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : মে ২৬, ২০১৮ , ১১:৪৮ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : দেশজুড়ে,রংপুর
পোস্টটি শেয়ার করুন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে ইব্রাহীম আলী (৩৪) নামে যুবক নিহত হয়েছেন। শনিবার ভোর রাতে দক্ষিণ বাঁশজানি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত ইব্রাহীম আলী একজন মাদক ব্যবসায়ী ছিলেন। তার নামে থানায় একাধিক মাদক মামলা ছিল।

পুলিশ দাবি করেছে বন্দুকযুদ্ধে এএসআই নাদের ও আইয়ুব নামে এক কনস্টেবল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

নিহত ইব্রাহীম আলী দক্ষিণ বাঁশজানি গ্রামের মৃত ইনসাফ আলীর ছেলে।

পুলিশ জানায়, শনিবার ভোর রাতে ভারতীয় সীমান্ত ঘেঁষা দক্ষিণ বাঁশজানী গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার করতে যায় পুলিশ। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে আক্রমণ করে। পুলিশও পাল্টা গুলি চালায়।

এতে মাদক পাচারের সিন্ডিকেট প্রধান ইব্রাহীম আলী পায়ে গুলিবিদ্ধ হয়। পরে তাকে আটক করে পুলিশ ভূরুঙ্গামারী হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা কুড়িগ্রাম হাসপাতালে প্রেরণ করে। সেখানে সকাল ৯ টায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত ইব্রাহীম আলীর নামে ভুরুঙ্গামারী থানায় মাদক ব্যবসা সংক্রান্ত ৪টি মামলা রয়েছে।

এদিকে বন্দুকযুদ্ধে ইব্রাহীম আলী নিহত হওয়ার মধ্য দিয়ে এক সপ্তাহে কুড়িগ্রামে মাদকবিরোধী অভিযানে দুইজন পুলিশের গুলিতে নিহত হলেন।

এর আগে লালমনিরহাট পুলিশের মাদকবিরোধী অভিযানে বুধবার ভোরে কুলাঘাট ইউনিয়নের বোয়ালমারী ঘাট সংলগ্ন এলাকায় পুলিশের গুলিতে নিহত হয় যুবক নুরে আলম এশা ওরফে এরশাদ আলীর (৩৫)।

নিহত যুবক কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের রোশন শিমুলবাড়ী গ্রামের মৃত মন্তাজ আলীর একমাত্র ছেলে। তার নামেও মাদক সংক্রান্ত ৪টি মামলা ছিল।