দুপুর ২:৫২ বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ ইং

ব্রেকিং নিউজ:

কুমিল্লা দেবিদ্বারে ৫০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ। | কুমিল্লা সদরে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ৫ শত পিছ ইয়াবাসহ এক এক যুবক। | সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত | কুমিল্লা সদর দক্ষিণে যাত্রীবাহি বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত। | মাধবপুরে দুই কেজি গাঁজা সহ ২ মাদক পাচারকারী আটক | ছেলের জন্য সকলের কাছে দোয়া চাইলেন ক্রিকেটার রুবেল | পুত্র সন্তানের বাবা হলেন রুবেল, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন | মাদক চোরাকারবারীদের ফাঁদে পরে, বিলিনের পথে মাধবপুরের চা শিল্প! | কুমিল্লা সদরে ট্রেনে কাটা পড়ে দুই ষ্কুল শিক্ষার্থী নিহত। আহত-৩ | কুমিল্লায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ হাজার পিছ ইয়াবাসহ সাংবাদিক শামীম আটক। |

দীপিকা-রণবীরের বিয়ে নভেম্বরে

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : May 25, 2018 , 5:16 am
ক্যাটাগরি : বিপিএল 2019
পোস্টটি শেয়ার করুন

খুব অল্প সময়ের ব্যবধানে বিয়ে করে ফেলেছেন বলিউডের কয়েকজন তারকা অভিনেত্রী। গত বছরের ডিসেম্বরে বিয়ে সারলেন ক্রীড়া ও বিনোদন জগতের দুই সুপারস্টার জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। চলতি মাসের ৮ তারিখে দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করলেন অনিল কাপুরের কন্যা সোনম কাপুর। তার দুদিন পরেই ঘনিষ্ঠ বন্ধুকে লুকিয়ে বিয়ে করলেন অভিনেত্রী নেহা ধুপিয়াও।

সহকর্মীদের বিয়ের এমন ঢেউ দেখে এবার আর বোধহয় তর সইছে না বলিউডের আরেক সুপারস্টার জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। শোনা যাচ্ছে, আগামী ১৯ নভেম্বর মাসেই নাকি বিয়ে করতে যাচ্ছেন আলোচিত এ লাভবার্ড জুটি। রণবীর নাকি জুলাই মাসেই বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু হাতে ছবির কাজ থাকায় বিয়ের দিন কিছুটা পিছিয়ে নভেম্বরে করা হয়েছে।

নতুন বছরের শুরু থেকেই দীপিকা ও রণবীরের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। শোনা গিয়েছিল, তাদের নাকি আংটি বদলও হয়ে গেছে। তবে নতুন বছর বললে কিছুটা অবশ্য ভুল বলা হবে। গত বছরের ডিসেম্বরে বিরাট কোহলি ও আনুশকা শর্মা ইতালির তাসকানি শহরে রাজকীয় বিয়ে সারার পর থেকেই দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে হইচই শুরু। যদিও এ বিষয় নিয়ে কখনোই মুখ খোলেননি ‘বর-কনে’ কেউই।

এদিকে, বর্তমানে দীপিকা পাড়ুকোনের হাতে কোনো ছবির কাজ নেই। গুঞ্জন রয়েছে, বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন নায়িকা, তাই হাতে নতুন কোনো ছবির কাজ রাখেননি। ইতিমধ্যে নাকি তিনি বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন। বেঙ্গালুরু থেকে দীপিকার মা-বাবা সম্প্রতি মুম্বাইয়ে এসেছেন। এই মুম্বাই শহরেই নাকি তার বিয়ের সমস্ত অনুষ্ঠান হবে। তবে যতক্ষণ না পাত্র-পাত্রী মুখ খুলছেন, ততক্ষণ সবটাই জল্পনা ও কল্পনার স্তরে।

ইদানিং আবার কাউকে না জানিয়ে লুকিয়ে বিয়ে করাটা বলিউডের একটা রীতি হয়ে দাঁড়িয়েছে। বিরাট-আনুশকা ইতালি গিয়ে বিয়ে করেছেন অনেকটা লুকিয়েই। সোনম তার বিয়ের কথা কবুল করেছেন বিয়ের মাত্র সপ্তাহ খানেক আগে। অভিনেত্রী নেহা ধুপিয়া তো বিয়ের অনুষ্ঠান সেরে টুইট করে সুখবর জানিয়েছেন।

কাজেই, দীপিকা-রণবীরও কি সোনম কাপুরের মতো বিয়ের এক সপ্তাহ আগে বিবৃতি দেবেন, নাকি আনুশকা শর্মা ও নেহা ধুপিয়ার মতো লুকিয়ে বিয়ে করে তারপর টুইট করে বিয়ের সুখবর জানাবেন, সেদিকেই তাকিয়ে তাদের অগণিত ভক্ত। তবে সম্প্রতি ছড়ানো গুঞ্জন যদি সত্যি হয়, আপাতত অপেক্ষা শুধু নভেম্বরের জন্য।