ভোর ৫:১৭ মঙ্গলবার ২১শে অক্টোবর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

কুমিল্লা দেবিদ্বারে ৫০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ। | কুমিল্লা সদরে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ৫ শত পিছ ইয়াবাসহ এক এক যুবক। | সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত | কুমিল্লা সদর দক্ষিণে যাত্রীবাহি বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত। | মাধবপুরে দুই কেজি গাঁজা সহ ২ মাদক পাচারকারী আটক | ছেলের জন্য সকলের কাছে দোয়া চাইলেন ক্রিকেটার রুবেল | পুত্র সন্তানের বাবা হলেন রুবেল, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন | মাদক চোরাকারবারীদের ফাঁদে পরে, বিলিনের পথে মাধবপুরের চা শিল্প! | কুমিল্লা সদরে ট্রেনে কাটা পড়ে দুই ষ্কুল শিক্ষার্থী নিহত। আহত-৩ | কুমিল্লায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ হাজার পিছ ইয়াবাসহ সাংবাদিক শামীম আটক। |

সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : সেপ্টেম্বর ২২, ২০১৯ , ১:৩৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : গনমাধ্যম
পোস্টটি শেয়ার করুন

২১ সেপ্টেম্বর ২০১৯ইং, শনিবার ধোপাদীঘিরপাড়স্থ ইউনাইটেড কমিউনিটি সেন্টারে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে ২২টি পরিচালক পদে মোট ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

গতকাল ভোটকেন্দ্র ইউনাইটেড কমিউনিটি সেন্টারে সকাল ০৯ ঘটিকা থেকে একটানা বিকাল ০৪ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ভোটারগণ উৎসবমুখর পরিবেশে স্বতঃস্ফুর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহণ শেষ হওয়ার পর গণনা শেষে রাতেই নির্বাচনের প্রাথমিক ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান। তিনি অর্ডিনারী শ্রেণী থেকে হুমায়ুন আহমেদ, আলীমুল এহছান চৌধুরী, মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, ফালাহ উদ্দিন আলী আহমদ, মোঃ সাহিদুর রহমান, মোঃ আব্দুর রহমান (জামিল), মোঃ নজরুল ইসলাম, খন্দকার ইসরার আহমদ রকি, আবু তাহের মোঃ শোয়েব, ফখর উস সালেহীন নাহিয়ান ও মোঃ মামুন কিবরিয়া সুমন, এসোসিয়েট শ্রেণী থেকে থেকে মোঃ এমদাদ হোসেন, মাসুদ আহমদ চৌধুরী (মাকুম), আতিক হোসেন, চন্দন সাহা, পিন্টু চক্রবর্তী ও আব্দুর রহমান, ট্রেড গ্রুপ শ্রেণী থেকে তাহমিন আহমদ, মোঃ আমিনুজ্জামান জোয়াহির ও ওয়াহিদুজ্জামান চৌধুরী এবং টাউন এসোসিয়েশন শ্রেণী থেকে শমশের জামাল-কে প্রাথমিকভাবে নির্বাচিত ঘোষণা করেন। উল্লেখ্য যে, নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ২৩ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখ সোমবার বিকাল ০৩ ঘটিকায় নির্বাচিত পরিচালকদের মধ্য থেকে সভাপতি, সিনিয়র সহ সভাপতি ও সহ সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সিলেট চেম্বারের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ ও নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান স্থানীয় প্রশাসন, পুলিশ প্রশাসন, র‌্যাব, ডিজিএফআই, এনএসআই, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজ, নির্বাচনের প্রার্থী ও ভোটারগণ সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়েছে। ফলাফল ঘোষণাকালে উপস্থিত ছিলেন আপীল বোর্ডের চেয়ারম্যান এডভোকেট এ কে এম শমিউল আলম, নির্বাচন বোর্ডের সদস্য এডভোকেট সৈয়দ শামীম আহমদ, এডভোকেট মোঃ জুনেল আহমদ, আপীল বোর্ডের সদস্য এডভোকেট মোঃ রাজ উদ্দিন ও হারুন আল রশিদ দীপু।