রাত ৪:০৬ সোমবার ২১শে জুলাই, ২০১৯ ইং

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতার দুই হাত ভেঙ্গে দিল স্থানীয়রা

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : মে ৮, ২০১৯ , ৫:০০ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : গনমাধ্যম
পোস্টটি শেয়ার করুন

নীয়দের হাতে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই নেতাকে মারধরের ফলে একজনের দুই হাত ভেঙে গেছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের বেগম রোকেয়া হলের পেছনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অপরজন পায়ে গুরুতর জখম হয়েছেন কলে জানা গেছে। আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ ও ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহতরা ছাত্রলীগ নেতারা হলেন- শাখা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান কানন ও উপআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান। ক্যাম্পাসের লিচু পাড়া নিয়ে এ সংঘর্ষ ঘটে বলে জানা গেছে।

সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে কানন ও মেহেদীসহ ছাত্রলীগের আটজন নেতাকর্মী বাগানে লিচু পাড়তে যান। বাগানটি পাহারার দায়িত্বে থাকা বেশ কয়েকজন প্রহরী তাদের বাধা দেয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় প্রহরীরা সঙ্গে থাকা লাঠি ও বাঁশ দিয়ে সবাইকে এলোপাতাড়ি মারধর করেন।

খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে রড, স্ট্যাম্প নিয়ে উপস্থিত হন। তাদের উপস্থিতি টের পেয়ে বাগানের প্রহরীরা পালিয়ে যায়। ওই সময় ক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীরা প্রহরীদের থাকার জন্য তৈরি করা মাচার ঘরটিতে আগুন দেয়।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ‘ছাত্রলীগের দুই নেতাকে স্থানীয়রা মারধর করেছে। তারা এখন হাসপাতালে ভর্তি রয়েছে। আমি তাদের সঙ্গে রয়েছি।