দুপুর ১২:০১ রবিবার ২৬শে মে, ২০১৯ ইং

ফণী-দুর্গত মানুষের জন্য প্রার্থনা করেছেন টালিগঞ্জের সেলিব্রিটিরা!

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : মে ৪, ২০১৯ , ১:১৫ অপরাহ্ণ
ক্যাটাগরি : গনমাধ্যম
পোস্টটি শেয়ার করুন

প্রাকৃতিক দুর্যোগের মধ্যে যেন সবাই সুরক্ষিত থাকেন, সাধারণ মানুষের মতো সেই প্রার্থনা করেছেন টালিগঞ্জের সেলিব্রিটিরাও। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে স্বস্তিকা, শুভশ্রীসহ অনেকেই টুইট করে নিজেদের উদ্বিগ্ন থাকার কথা এবং সবার জন্য শুভ কামনা জানিয়েছেন।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় টুইট করে জানিয়েছেন, এই ভয়াবহ পরিস্থিতিতে অন্তত আগামী দুই-তিন দিন রাস্তার কুকুরগুলোর জন্য দয়া করে বাড়ির প্রধান দরজা খুলে রাখুন। যেন তারা আপনার বাড়ির সামনে একটু আশ্রয় নিতে পারে। সবার কাছে সেই অনুরোধ করেছেন তিনি। স্বস্তিকা মুখোপাধ্যায়ের এই টুইট শেয়ার করেছেন অভিনেতা দেব।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, আশা করি সবাই সুরক্ষিত থাকবেন। প্রার্থনা করি ক্ষয়ক্ষতির পরিমাণ যেন খুব সামান্য হয়। টুইট করে অভিনেত্রী তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ও সবার সুরক্ষার জন্য প্রার্থনা করেছেন।

এছাড়া অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রুক্ষিণী মৈত্র, কোয়েল মল্লিক, মিমি চক্রবর্তীও টুইট করেছেন। মিমি লিখেছেন, প্রার্থনা করি সবাই সুরক্ষিত থাকুন, অযথা আতঙ্ক ছড়াবেন না। যদি কোনো মানুষকে আশ্রয় দেওয়া সম্ভব হয়, তাহলে তাদের সাহায্য করুন।