রাত ১০:৫৬ শনিবার ২৫শে মে, ২০১৯ ইং

দেশে ফিরছেন ক্রিকেটাররা

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : মার্চ ১৫, ২০১৯ , ৬:২৩ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

ক্রাইস্টচার্চ হামলায় বাংলাদেশ-নিউজিল্যান্ড তৃতীয় টেস্ট বাতিল করা হয়েছে। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি) বিষয়টি নিশ্চিত করেছে। ফলে শিগগির দেশে ফিরছেন টাইগাররা।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড টুইটবার্তায় জানিয়েছে, এনজেডসি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) যৌথ সিদ্ধান্তে হ্যাগলি ওভাল টেস্ট বাতিল করা হয়েছে। দুই দলের খেলোয়াড় ও কোচিং স্টাফরা সবাই নিরাপদে আছেন।

তবে এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোনো আনুষ্ঠানিক বিবৃতি এখনও পাওয়া যায়নি। কিন্তু বিসিবির বিশ্বস্ত সূত্র জানিয়েছে, দেশে ফেরার যে ফ্লাইট পাবেন সেটিতেই খেলোয়াড়েরা চলে আসবেন।

বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানান, আজ দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান এ বিষয়ে সংবাদ সম্মেলন করবেন।

ক্রিকেটাররা বলছেন, তারা নিরাপদে আছেন। তবে কবে দেশে ফিরবেন, সে বিষয়ে এখনো জানেন না।

নিউজিল্যান্ড স্থানীয় সময় দুপুর পৌনে ২টায় ক্রাইস্টচার্চের মসজিদ আল নূরে সন্ত্রাসী হামলা হয়। এতে কমপক্ষে ২৭ জন নিহত হন। আহত হন আনুমানিক ২০-৩০ জন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

সেই মসজিদেই নামাজ পড়তে যাচ্ছিলেন তামিম-মিরাজরা। প্রবেশের মুহূর্তে স্থানীয় এক পথচারী তাদের মসজিদে ঢুকতে নিষেধ করেন। বলেন এখানে সন্ত্রাসী হামলা হয়েছে। এতে আতঙ্কিত হয়ে পড়েন খেলোয়াড়েরা।

পরে দৌড়ে টিম বাসের মধ্যে ঢুকে যান এবং মেঝেতে শুয়ে পড়েন। খানিক পরই ঘটনাস্থল ত্যাগ করেন। তারা এখন হ্যাগলি ওভাল স্টেডিয়ামে অবস্থান করছেন। তবে খুব কাছ থেকে এমন মারাত্মক ঘটনার সাক্ষী হয়ে ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছেন ক্রিকেটাররা।