দুপুর ১২:৪০ সোমবার ১৭ই জুন, ২০১৯ ইং

গ্রেনেড নিয়ে পরীক্ষা দিতে এসে ধরা পড়ল যুবক

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : মার্চ ১১, ২০১৯ , ১১:৫৪ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : অপরাধ ও দুর্নীতি
পোস্টটি শেয়ার করুন

নিয়োগ পরীক্ষা দিতে এসে ছাত্র ধরা পড়ল গ্রেনেড সমেত। ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের পুঞ্চ জেলার সুরানকোট শহরে। ৩৪ বছরের যুবক নিয়োগ পরীক্ষা দিতে এসেছিল দুটি গ্রেনেড নিয়ে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। কারণ ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামা হামলার পর নিশ্ছিদ্র নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে গোটা ভুস্বর্গকে। সেখানে নিয়োগ পরীক্ষা দিতে গ্রেনেড সমেত হাজির কি করে হল একজন যুবক তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।
পুলিস সূত্রে খবর, ধৃত যুবকের নাম রাজিন্দর সিং। রাজৌরি জেলার কালাকোট এলাকার বাসিন্দা সে। তার কাছ থেকে অত্যাধুনিক গ্রেনেড বাজেয়াপ্ত করা হয়েছে। প্রাথমিক জেরায় সে জানিয়েছে, তাকে কয়েকজন বলেছিল গ্রেনেড বা আগ্নেয়াস্ত্র নিয়ে এই নিয়োগ পরীক্ষায় হাজির হলে অগ্রাধিকার পাওয়া যাবে। তাই সে হাজির হয়েছে গ্রেনেড নিয়ে।
পুলিসকে সে যাই বলুক। প্রশ্ন উঠছে, যুবকটি অত্যাধুনিক গ্রেনেড পেল কি করে?‌ তারপর তা নিয়ে এতদূর এলো কি করে?‌ তাকে কেউ আগেই আটক করতে পারল না কেন?‌ নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে গ্রেনেড নিয়ে সে ঘোরাঘুরি করল কি করে?‌ তাহলে নিরাপত্তা বলয় কতটা আঁটোসাঁটো?‌ যার উত্তর খুঁজতে তদন্তে নেমেছে জম্মু-কাশ্মীরের পুলিস। ‌