সকাল ১১:৪৭ বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০১৯ ইং

অবাঞ্ছিত ঘোষণা নৌকার প্রার্থীকে

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : ফেব্রুয়ারি ৯, ২০১৯ , ২:৪৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : জাতীয়
পোস্টটি শেয়ার করুন

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনীত প্রার্থী মোহাম্মদ আলী আকন্দকে অবাঞ্ছিত ঘোষণা করলেন তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শনিবার সন্ধ্যায় চালা বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন ঘোষণা দেন তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় তৃণমূল নেতাদের ভোটে নির্বাচিত সাজ্জাদুল হক রেজাকে চূড়ান্ত মনোনয়ন দেয়ার দাবি জানান তারা।

সংবাদ সম্মেলনে তৃণমূল আওয়ামী লীগের নেতারা বলেন, দলের হাইকমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী তৃণমূল নেতাকর্মীরা ভোট দিয়ে সাজ্জাদুল হক রেজাকে নির্বাচিত করেছেন। প্রাথমিক ভোটে রেজা বিজয়ী হওয়ার পর থেকে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ শুরু হয়েছিল। কিন্তু সকলকে হতাশায় ডুবিয়ে মাত্র ২১ ভোট পেয়ে তৃতীয় স্থান অর্জন করা মোহাম্মদ আলী আকন্দকে মনোনয়ন দেয়া হয়েছে। এই মনোনয়ন বাতিল করে রেজাকে চূড়ান্তভাবে নৌকা প্রতীক দেয়ার দাবি জানাই আমরা।

অবিলম্বে মোহাম্মদ আলী আকন্দের মনোনয়ন বাতিল করে রেজাকে চূড়ান্তভাবে নৌকা প্রতীক বরাদ্দের দাবি না মানা হলে বৃহত্তর আন্দোলনে যাওয়ার ঘোষণা দেন আওয়ামী লীগ নেতারা।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দেলখোশ আলী প্রাং, যুগ্ম সম্পাদক আজিজল হক ঘোষণ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ প্রাং, সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন প্রামাণিক ও পৌরসভার প্যানেল মেয়র ইকবাল রানা প্রমুখ।