সন্ধ্যা ৭:৩৬ বুধবার ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

কুমিল্লা দেবিদ্বারে ৫০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ। | কুমিল্লা সদরে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ৫ শত পিছ ইয়াবাসহ এক এক যুবক। | সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত | কুমিল্লা সদর দক্ষিণে যাত্রীবাহি বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত। | মাধবপুরে দুই কেজি গাঁজা সহ ২ মাদক পাচারকারী আটক | ছেলের জন্য সকলের কাছে দোয়া চাইলেন ক্রিকেটার রুবেল | পুত্র সন্তানের বাবা হলেন রুবেল, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন | মাদক চোরাকারবারীদের ফাঁদে পরে, বিলিনের পথে মাধবপুরের চা শিল্প! | কুমিল্লা সদরে ট্রেনে কাটা পড়ে দুই ষ্কুল শিক্ষার্থী নিহত। আহত-৩ | কুমিল্লায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ হাজার পিছ ইয়াবাসহ সাংবাদিক শামীম আটক। |

ভক্তের হাত ঝটকা দিয়ে সরিয়ে দিলেন মাশরাফি, দেখুন ভিডিওতে

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : ফেব্রুয়ারি ৩, ২০১৯ , ৯:৩৯ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : বিপিএল 2019
পোস্টটি শেয়ার করুন

জমজমাট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরের ৩৬তম ম্যাচে মুখোমুখি হয়েছিল রাজশাহী কিংস ও রংপুর রাইডার্স। ম্যাচটিতে ৬ উইকেটের জয় তুলে নেয় মাশরাফি বিন মুর্তজার রংপুর। খেলা শেষে মাঠ থেকে বেরিয়ে ড্রেসিংরুমের দিকে হাঁটছিলেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি।

এ সময় পেছন থেকে দৌড়ে এসে একজন মাশরাফির সঙ্গে সেলফি তোলার আবদার করেন। সেই আবদার পূরণও করলেন রংপুর অধিনায়ক। সেলফি তোলার এক পর্যায়ে ওই ব্যক্তি বেশি ঘনিষ্ঠতা প্রকাশ করতে গিয়ে মাশরাফির পিঠে হাত রেখেছিলেন। ছবি তোলার আগে ঝটকা দিয়ে সেই হাতটা সরিয়ে দিয়েছিলেন মাশরাফি।

ছবি তোলা শেষে ড্রেসিংরুমের দিকে চলে যান রংপুর অধিনায়ক। মাত্র ১৬ সেকেন্ডের ওই ভিডিওটি প্রকাশ পেতেই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। চলছে সর্বত্র আলোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ করেছেন সমালোচনাও। এই যেমন- সংসদ সদস্য হওয়ার পর নাকি মাশরাফির ‘ভাব’ বেড়ে গেছে, তিনি নাকি অহঙ্কারী হয়ে গেছেন!

কেউ কেউ সমালোচনা করলেও অধিকাংশ মানুষই মাশরাফিকে সমর্থন করছেন। সমর্থকদের মতে, চল্লিশ ওভারের একটা ম্যাচে নিজের সবটুকু সামর্থ্য নিংড়ে দিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ার পরে শরীর বিশ্রাম চায়। তখন সেলফির আবদার করা যায়, কিন্ত ওই আবদার রাখার পরেও কেন ফালতু যুক্তি দিয়ে বাজে কথা শোনাতে হবে তাকে?

অনেকে আবার এমন প্রশ্নও তুলেছেন, খেলা শেষে ঘামে ভেজা পরিশ্রান্ত একজন ক্রিকেটার তার সাধ্যমত ভক্তের চাহিদা পূরণ করে থাকেন। মাশরাফিও তাই করেছেন। একদিন না করলেই কেন আজেবাজে ক্যাপশন দিয়ে ভিডিও ভাইরাল করতে হবে? অযথা কেনই বা আজেবাজে গুজব ছড়াতে হবে?
সমর্থকদের পোস্ট।

কেউ কেউ আবার বলছেন, নির্বাচনের পর থেকে কিছু মানুষ ওঁৎ পেতে বসেই থাকে কখন মাশরাফিকে গালি দেওয়া যাবে বা তার নামে কুৎসা রটানো যাবে। তারা এও যুক্তি দিচ্ছেন, ওখানে তো সাধারণ সমর্থকদের প্রবেশই নিষেধ। তারপরও তো মাশরাফি তার সঙ্গে সেলফি তুলেছেন!
সমার্থকদের পোস্ট।

এখানে নিরাপত্তার গাফিলতি নিয়ে প্রশ্ন না তুলে হুজুগে বাঙালি কেন মাশরাফির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছে? আর প্রশ্ন যখন তুলছেই, তখন তো প্রশ্ন আরও একটা এসে যাচ্ছে। সেলফি তুলতে গিয়ে কাঁধে-পিঠে হাত রাখতেই হবে কেন? আবার অনেকে বলছেন, আফগানিস্তান সিরিজে স্টেডিয়ামে ঢুকে পড়া সেই ছেলের কথা কি ভুলে গেছে মানুষ?

ভিডিওটি দেখুন এখানে ক্লিক  করে