রাত ১১:৫৬ শনিবার ২৫শে মে, ২০১৯ ইং

প্রশ্ন ফাঁস বড় চ্যালেঞ্জ : নতুন শিক্ষামন্ত্রী

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : জানুয়ারি ৮, ২০১৯ , ৯:১৪ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : গনমাধ্যম
পোস্টটি শেয়ার করুন

প্রশ্ন ফাঁস বড় চ্যালেঞ্জ উল্লেখ করে তা মোকাবেলা করার প্রত্যয় ব্যক্ত করেছেন নব নির্বাচিত শিক্ষামন্ত্রী ডা: দিপু মনি। আজ মঙ্গলবার (৮ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ে নিজ দফতরে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা চেষ্টা করবো প্রধানমন্ত্রী যে বিশ্বাস আস্থা রেখেছেন তা রক্ষা করতে। সরকারকে জনগণ উজার করে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তারা বিপুল প্রত্যাশা নিয়ে আমাদের ভোট দিয়েছে। আমরা তা পূরণের চেষ্টা করব।

সামনে পরিবর্তন বা পরিবর্ধন প্রয়োজন হলে তা করা হবে বলেও মন্তব্য করেন তিনি।

দিপু মনি বলেন, আমি এবং উপমন্ত্রী রাজনীতির মানুষ। আমাদের জন্ম রাজনৈতিক পরিবারে। আমরা দলের মধ্যেও সহযোদ্ধা। এখানে সবাইকে নিয়ে টিম হিসাবে কাজ করবো। সকল প্রতিশ্রুতি বাস্তবায়নে একযোগে কাজ করব। কাজ সঠিকভাবে করতে গেলে সকলের সহায়তা লাগে। আমরা সেই সহায়তা চাই।

তিনি বলেন, আমাদের নির্বাচনী ইশতেহারের ২১ অঙ্গিকারের মধ্যে শিক্ষার মান উন্নত করা অন্যতম। এই চ্যালেঞ্জ সারা বিশ্বে আছে। সেগুলোর জন্য আমরা কাজ করে যাব। আমরা দুজনেই সমালোচনায় থাকলে গুরুত্ব সহকারে নিব।

উপমন্ত্রী মুহিবুল হাসার চৌধুরী বলেন, নির্বাচনের পরে প্রধানমন্ত্রী বলেছিলেন, ক্ষমতা না দায়িত্ব। সেই দায়িত্বশীল আচরণ আমরা সবাই করব। ইশতেহার বাস্তবায়নে আমরা কাজ করে যাব।