দুপুর ১:৪০ মঙ্গলবার ১৯শে মার্চ, ২০১৯ ইং

এক খেলোয়ারের নামে তিন বার ভূল (ভিডিও)

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : জানুয়ারি ৮, ২০১৯ , ৫:৫৪ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : বিপিএল 2019
পোস্টটি শেয়ার করুন

খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্সের মধ্যকার ম্যাচটিতে একই খেলোয়াড়ের পরিচয় দিতে গিয়ে তিনবার ভুল করেন ধারাভাষ্যকার শামীম আশরাফ চৌধুরী।

খুলনা টাইটান্সের বিদেশী খেলোয়াড়দের মাঝে অন্যতম জনপ্রিয় হালে জনপ্রিয়তা পাওয়া মার্কিন যুক্তরাষ্ট্রের পেস বোলার আলি খান। গত সিপিএলের অন্যতম সেরা বোলার ছিলেন আলি খান। অসাধারণ বোলিং করে বিভিন্ন ওয়েবসাইটের সিপিএল সেরা একাদশেও জায়গা করে নেন। তবে খেলার শুরুতে খেলোয়াড়দের পরিচয়ের সময় আলি খানের পরিচয় দিতে গিয়ে ধারাভাষ্যকার শামীম আশ্রাফ চৌধুরী তাকে আফগানিস্তানের বোলার বলে পরিচয় দেন।

দ্বিতীয় বার আবার ভুল করেন যখন আলি খান বোলিংয়ে আসেন। আলি খানকে এইবার বলা হয় বাহাতি পেস বোলার, যদিও আলি খান একজন ডানহাতি পেস বোলার।

আলি খানকে নিয়ে পুনরায় ভুল করা হয় যখন সে এলেক্স হেলসকে বল করছিলেন তখন। এইবার তার পরিচয় দিতে গিয়ে পুনরায় তাকে আফগানি বোলার বলা হয়। ১ম বারের মত ২য় ও ৩য় ভুলের সময়ও ধারাভাষ্য দিচ্ছিলেন শামীম আশ্রাফ চৌধুরী। অবশ্য শেষ ভুলের এক মিনিট পরই শামীম আশ্রাফ চৌধুরী তার ভুল শুধরে নেন। এইবার তাকে যুক্তরাষ্ট্রের বোলার বলেন।

শামীম আশ্রাফ চৌধুরীর একাধিক বার আলি খানের ভুল পরিচয় দেওয়ায় শুধু বাংলাদেশি দর্শকেরা না খোদ যুক্তরাষ্ট্রের দর্শকেরাও হতাশা ব্যক্ত করেছে। ইএসপিএন ক্রিকইনফোর যুক্তরাষ্ট্র প্রতিনিধি পিটার ডেল্লা পেন্না টুইট করে বলেন ‘ আজ আমি জানতে পারলাম ওহিও হচ্ছে আফগানিস্তানের একটি প্রদেশ যেখান থেকে আলি খান এসেছে বিপিএল ধারাভাষ্যকার প্যানেলের মতে ‘।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….