রাত ১১:২৬ শনিবার ২৫শে মে, ২০১৯ ইং

রাতে বাড়ি বাড়ি গিয়ে শীতার্তদের কম্বল দিচ্ছেন ডিসি

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : জানুয়ারি ৭, ২০১৯ , ১০:৫৩ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : জাতীয়
পোস্টটি শেয়ার করুন

কনকনে ঠাণ্ডায় দরিদ্র ও হতদরিদ্র শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করেছেন বরগুনার জেলা প্রশাসক। রবিবার রাত সাড়ে ১০টার দিকে বরগুনা পৌরসভার ১নং ওয়ার্ডের দরিদ্র ও হতদরিদ্র শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক কবীর মাহমুদ।

বরগুনার জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, এ পর্যন্ত তিন শতাধিক শীতার্ত দরিদ্র ও হতদরিদ্রের বাড়ি বাড়ি গিয়ে কম্বল বতিরণ করা হয়েছে। কনকনে ঠাণ্ডায় বরগুনার কোন দরিদ্র ও হতদরিদ্ররা যাতে কষ্ট না পান, সে জন্য খোঁজ নিয়ে বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করছেন জেলা প্রশাসন কবীর মাহমুদ।

রবিবার রাতে জেলা প্রশাসকের হাত থেকে কম্বল পেয়ে আবদুর রহমান নামের একজন বলেন, রাতে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলাম, এমন সময় ডিসি এসছেন শুনে ঘর থেকে বের হই। পরে তিনি আমাদের আর্থিক অবস্থার খবর নেন। এরপর আমাদের তিনি কম্বল দেন।

রেনু বেগম নামের নামের এক বৃদ্ধা বলেন, শীতে কষ্ট হতো খুব। এখন কম্বল পেয়েছি। আগেরমত এখন আর কষ্ট করে না।

বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণের বিষয়ে জানতে চাইলে বরগুনার জেলা প্রশাসক কবীর মাহমুদ বলেন, প্রচণ্ড শীতে মানুষ কষ্ট পাচ্ছে, এ কথা শুনে আমি আমার সহকর্মীদের নিয়ে মাঠে নেমেছি। আমরা বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নিয়ে প্রকৃত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ শুরু করেছি। প্রকৃত শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে খুঁজে বের করে কম্বল বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।-কালেরকন্ঠ