দুপুর ১:৪৮ শুক্রবার ১৯শে জুলাই, ২০১৯ ইং

১৯০ রান টার্গেটে ব্যাটিংয়ে রাজশাহী, খেলাটি দেখুন লাইভ (Live)

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : জানুয়ারি ৫, ২০১৯ , ১:২১ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিপিএল 2019
পোস্টটি শেয়ার করুন

রাজশাহী কিংসের বোলারদের হতাশায় ডুবিয়ে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৮৯ রান তুলেছে সাকিব আল হাসানের দল ঢাকা ডাইনামাইটস। অর্থাৎ জিততে হলে মেহেদী হাসান মিরাজের রাজশাহীকে করতে হবে ১৯০ রান।

১৯০ রান টার্গেটে ব্যাট করতে নেমে এ প্রতিবেদন লেখা পর্যন্ত রাজশাহীর সংগ্রহ ১ ওভার শেষে বিনা উইকেটে ১০ রান। মুমিনুল ৭ ও হাফিজ ২ রান করে ব্যাট করছেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্তই ছিল ঢাকা ডায়নামাইটসের। দুই ওপেনার হযরতউল্লাহ জাজাই আর সুনিল নারিন ১০.৪ ওভারের উদ্বোধনী জুটিতেই দলকে এনে দেন ১১৬ রান। ২৮ বলে ৪ বাউন্ডারি আর ২ ছক্কায় ৩৮ রান করা নারিনকে ফিরিয়ে এই জুটিটি ভাঙেন মোহাম্মদ হাফিজ।

পরের ওভারে ভয়ংকর হযরতউল্লাহ জাজাইকে সৌম্য সরকারের ক্যাচ বানান রাজশাহী অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। ৪১ বলে ৭৮ রানের বিধ্বংসী ইনিংসে জাজাই চারের চেয়ে ছক্কা মেরেছেন বেশি (৪টি বাউন্ডারি, ৭টি ছক্কা)।

এরপর ঢাকা ডায়নামাইটসের মিডল অর্ডার ধ্বসে পড়ে। অধিনায়ক সাকিব আল হাসান (২), কাইরন পোলার্ড (৩), নুরুল হাসান সোহান (১)-কেউই দাঁড়াতে পারেননি। ফলে ১৩৬ রানের মধ্যেই ৫ উইকেট হারিয়ে বসে দলটি।

এরপর রাসেলের সঙ্গে জুটিতে ধ্বংসযজ্ঞ চালিয়েছেন শুভাগতহোম চৌধুরী। ১৪ বলে হার না মানা ৩৮ রানের এক ইনিংস খেলেন এই অলরাউন্ডার, যে ইনিংসে ৫টি চারের সঙ্গে ছিল ২টি ছক্কার মার।

খেলাটি লাইভ দেখতে এখানে ক্লিক করুন….