রাত ৩:১২ সোমবার ২১শে জুলাই, ২০১৯ ইং

এবার মাহী বি চৌধুরীকে মন্ত্রী করার দাবি

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : জানুয়ারি ৫, ২০১৯ , ৪:২৩ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : রাজনীতি
পোস্টটি শেয়ার করুন

মুন্সীগঞ্জ-১ আসনে একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ী হওয়া বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীকে মন্ত্রী করার দাবি উঠেছে। মাহীর নির্বাচনী এলাকা সিরাজদিখান-শ্রীনগরের মানুষ এ দাবি তুলেছেন।

১৯৭৫ সালের পর থেকে ৪৪ বছরে সিরাজদিখানে আওয়ামী লীগ থেকে কোনো এমপি-মন্ত্রী ছিল না।

সিরাজদিখানের সাধারণ মানুষ বলছেন, এর আগে বিএনপি থেকে এই আসনে নির্বাচিত এমপি ও কেন্দ্রীয় নেতা মিজানূর রহমান সিনহাকে স্বাস্থ্য প্রতিমন্ত্রী করায় তার নিজ উপজেলা লৌহজংয়ে কিছু কাজ হয়েছে। অনেক বছর ধরে সিরাজদিখানের সিংহভাগ ভোট নিয়ে অনেকে এমপি নির্বাচিত হলেও উন্নয়নের ক্ষেত্রে চরম বৈষম্য দেখিয়েছিলেন তারা।

তাই সিরাজদিখানবাসীর সঙ্গে করা সেই বৈষম্য লাঘব করে আসন্ন সরকারে মাহী বি চৌধুরীকে মন্ত্রিসভায় যুক্ত করার জোর দাবি উঠেছে এখানকার মানুষের পক্ষ থেকে।

বিকল্পধারা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির কুটির শিল্পবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সমরেশ নাথ যুগান্তরকে বলেন, ‘এবারের নির্বাচনে বিকল্পধারার প্রার্থী মাহীর সঙ্গে বিএনপি প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেনের প্রতিদ্বন্দ্বিতা হলেও মূলত নৌকা প্রতীক নিয়ে নির্বাচনী মাঠ জমিয়েছেন মাহী।

তিনি আরও বলেন,এখন দৃশ্যমান বিপুল উন্নয়নমূলক কর্মকাণ্ড এবং বর্তমান উন্নয়ন ধারা অব্যাহত রাখতে মাহী বি চৌধুরীকে মন্ত্রী হিসেবে দেখতে চান সিরাজদিখানের মানুষ।