দুপুর ১:৪৭ শুক্রবার ১৯শে জুলাই, ২০১৯ ইং

অনুশীলনে ওয়ার্নার-ওয়াকার ইউনুস

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : জানুয়ারি ৩, ২০১৯ , ৭:১৮ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রথমবারের মত খেলতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এবারের আসরে সিলেট সিক্সার্সের হয়ে মাঠ মাতাবেন তিনি। সিলেট সিক্সার্সের হয়ে খেলতে এরই মধ্যে ঢাকায় অবস্থান করছেন তিনি।

বিপিএলকে সামনে রেখে মিরপুরে অনুশীলনও শুরু করে দিয়েছেন তিনি। সিলেট সিক্সার্সের পাকিস্তানি কোচ ওয়াকার ইউনুসের সাথেও সাক্ষাৎ হয়েছে ওয়ার্নারের। ওয়াকার ইউনিসের অধীনে এর আগে কানাডিয়ান ক্রিকেট লীগে খেলেছেন ওয়ার্নার। একই সঙ্গে দুইজনই থাকেন সিডনিতে।

এর আগে এই প্রসঙ্গে সিক্সার্স কোচ ইউনুস বলেছিলেন, ‘আমি আর সে দুজনই সিডনিতে থাকি। আমাদের মধ্যে বোঝাপড়াটাও ভালো। তাছাড়া কানাডিয়ান লিগে আমি ওকে কোচিং করিয়েছি। টুর্নামেন্টটি খেলতে আমরা সবাই দারুণ রোমাঞ্চিত।’

এছাড়াও ওয়ার্নারকে দলে পাওয়া নিয়ে ইউনুস বলেছিলেন, ‘ওয়ার্নারের মতো একজন ক্রিকেটারকে দলে পাওয়া অবশ্যই আমাদের জন্য সুসংবাদ। আমরা সবাই জানি ও একজন বিধ্বংসী ক্রিকেটার এবং একজন ভাল দলপতিও। আপনারা জানেন আইপিএলে ও হায়দ্রাবাদকে শিরোপা জিতিয়েছে সে।’

সিলেট সিক্সার্সঃ নাসির হোসেন, সাব্বির রহমান, লিটন দাস, সোহেল তানভির, ডেভিড ওয়ার্নার, সন্দীপ লামিচানে, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, তৌহিদ হৃদয়, ফ্যাবিয়ান অ্যালেন, মোহাম্মদ ইরফান, নাবিল সামাদ, এবাদত হোসেন, অলক কাপালি, জাকির আলী, গুলবাদিন নাইব, আন্দ্রে ফ্লেচার, মেহেদি হাসান রানা, প্যাট ব্রাউন, নিকোলাস পুরান, ইমরান তাহির।