দুপুর ২:১৫ বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ ইং

ব্রেকিং নিউজ:

কুমিল্লা দেবিদ্বারে ৫০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ। | কুমিল্লা সদরে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ৫ শত পিছ ইয়াবাসহ এক এক যুবক। | সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত | কুমিল্লা সদর দক্ষিণে যাত্রীবাহি বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত। | মাধবপুরে দুই কেজি গাঁজা সহ ২ মাদক পাচারকারী আটক | ছেলের জন্য সকলের কাছে দোয়া চাইলেন ক্রিকেটার রুবেল | পুত্র সন্তানের বাবা হলেন রুবেল, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন | মাদক চোরাকারবারীদের ফাঁদে পরে, বিলিনের পথে মাধবপুরের চা শিল্প! | কুমিল্লা সদরে ট্রেনে কাটা পড়ে দুই ষ্কুল শিক্ষার্থী নিহত। আহত-৩ | কুমিল্লায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ হাজার পিছ ইয়াবাসহ সাংবাদিক শামীম আটক। |

দল-বদলের সব রেকর্ড ভেঙে স্পেন ছেড়ে ফ্রান্সে আস্তানা গেড়েছেন

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : May 9, 2018 , 4:59 pm
ক্যাটাগরি : খেলাধুলা,নির্বাচিত
পোস্টটি শেয়ার করুন

দল-বদলের সব রেকর্ড ভেঙে স্পেন ছেড়ে ফ্রান্সে আস্তানা গেড়েছেন এক বছরও হয়নি ব্রাজিলিয়ান ফরওয়ার্ডের। মন বসাতে না পারায় ইতিমধ্যেই লা লিগার আঙিনায় ফেরার জন্য মরিয়া হয়ে উঠেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। এক মৌসুম শেষ না হতেই পিএসজি ছাড়তে মরিয়া নেইমার! চ্যাম্পিয়ন হয়েছেন লিগ-১’এ। খেতাবি লড়াইয়ে মাঠে নামতে না পারলেও দল জিতেছে ফরাসি কাপ। রিয়ালের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার থেকে বিদায় নিতে হলেও পিএসজি’তে প্রথম মৌসুম কাটিয়েছেন

সাফল্যের সঙ্গে। তা সত্ত্বেও নেইমারের মন পড়ে স্প্যানিশ লিগে।

মঙ্গলবার (৮ মে) রাতে গ্যালারিতে বসে পিএসজি’র ফরাসি কাপ চ্যাম্পিয়ন হওয়ার সাক্ষি থেকেছেন নেইমার। চোটের জন্য ফেব্রুয়ারির শেষ সপ্তাহ থেকে মাঠের বাইরে থাকলেও সতীর্থদের উৎসাহিত করতে প্যারিসে ফিরেছিলেন তিনি। দলের সঙ্গে ফিটনেস ট্রেনিং শুরু করেলও বল পায়ে মাঠে নামেননি এখনও। যদিও ফরাসি কাপ জয়ের উৎসবে সামিল হয়েছিলেন নেইমার। উপস্থিত ছিলেন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। গলায় ঝুলিয়েছেন চ্যাম্পিয়নের পদক। ট্রফি হাতে সতীর্থদের সঙ্গে ছবিও তুলেছেন। দলের সঙ্গে একাত্ম হয়ে যাওয়া নেইমারকে দেখে বোঝার উপায় নেই যে, তিনি প্যারিস ছাড়ার অপেক্ষায় রয়েছেন।

স্পেনে ফিরতে চাইলেও বার্সায় নয়, নেইমারের ইচ্ছা পূরণ করতে পারে রিয়াল মাদ্রিদ। স্পেনের রাজধানী শহরের বহুপ্রচলিত সংবাদমাধ্যমের খবর অনুযায়ী নেইমারকে দলে নিতে আগ্রহী রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ৷ এক দশক আগেই টিনএজার নেইমারকে দলে নিতে চেয়েছিলেন তিনি। সেবার ৬০ হাজার ইউরোর বেশি খরচ করতে রাজি না হওয়ায় হাতছাড়া হয় ব্রাজিলিয়ান তারকা। পরে বার্সা ও পিএসজিকে লিগ চ্যাম্পিয়ন করার পর টনক নড়ে পেরেজের।

তবে নেইমারকে দলে নিতে হলে প্রভূত অর্থ ব্যয় করতে হবে রিয়ালকে৷ গত মৌসুমে ২০০ মিলিয়ন পাউন্ডে নেইমারকে দলে নেওয়া প্যারিস সাঁ জা ব্রাজিলিয়ান তারকাকে বিক্রি করার জন্য ২২৮ মিলিয়ন পাউন্ড দাম হেঁকেছে। সুতরাং রিয়ালকে রেকর্ড পরিমাণ অর্থের বিনিময়ে নেইমারকে দলে নিতে হবে। নেইমারকে মাদ্রিদে আনতে রিয়াল বিক্রি করে দিতে চাইছে গ্যারেথ বেলকে। বেল আগামী মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড অথবা টটেনহ্যামে যোগ দিতে পারেন।