সকাল ৬:৫০ রবিবার ২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং

স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : সেপ্টেম্বর ৬, ২০১৮ , ২:৫১ অপরাহ্ণ
ক্যাটাগরি : দেশজুড়ে,বরিশাল
পোস্টটি শেয়ার করুন

বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকালে পুলিশ ওই ইউনিয়নের হরিনাফুলিয়া এলাকার হাওলাদার বাড়ি থেকে নূপুরের মৃতদেহ উদ্ধার করে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

স্থানীয়রা জানান, বেশ কয়েক বছর পূর্বে ঝালকাঠি সদরের দক্ষিণ বালিবোনা এলাকার ছত্তার মল্লিকের মেয়ে নূপুরের সাথে বিয়ে হয় বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের হরিনাফুলিয়া এলাকার হাওলাদার বাড়ির সুলতান হাওলাদারের ছেলে মামুন হাওলাদারের সাথে। এরপর মামুন হাওলাদার আরো একটি বিয়ে করেন। এরপর থেকে নূপুরের সংসারে নানা ধরনের ঝামেলা চলে আসছিল। সর্বশেষ বুধবার রাতে মামুন হাওলাদার রাতভর নূপুরকে শারীরিক নির্যাতন করে এবং একপর্যায়ে নূপুর অচেতন হয়ে পড়লে মামুন তার দ্বিতীয় স্ত্রী ও পরিবারসহ সেখান থেকে সটকে পড়ে।

বৃহস্পতিবার স্থানীয়রা নূপুরের ভাই ইলিয়াসকে ফোন করে বিষয়টি জানালে ইলিয়াস সেখানে এসে নূপুরের মৃতদেহ দেখতে পায়। পরে বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের এসআই শাহজালাল ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, এটা হত্যাকাণ্ড কিনা সেই বিষয়ে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা সম্ভব হবে।