দুপুর ১:৪৪ মঙ্গলবার ১৯শে জানুয়ারি, ২০২১ ইং

ব্রেকিং নিউজ:

কুমিল্লা দেবিদ্বারে ৫০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ। | কুমিল্লা সদরে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ৫ শত পিছ ইয়াবাসহ এক এক যুবক। | সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত | কুমিল্লা সদর দক্ষিণে যাত্রীবাহি বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত। | মাধবপুরে দুই কেজি গাঁজা সহ ২ মাদক পাচারকারী আটক | ছেলের জন্য সকলের কাছে দোয়া চাইলেন ক্রিকেটার রুবেল | পুত্র সন্তানের বাবা হলেন রুবেল, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন | মাদক চোরাকারবারীদের ফাঁদে পরে, বিলিনের পথে মাধবপুরের চা শিল্প! | কুমিল্লা সদরে ট্রেনে কাটা পড়ে দুই ষ্কুল শিক্ষার্থী নিহত। আহত-৩ | কুমিল্লায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ হাজার পিছ ইয়াবাসহ সাংবাদিক শামীম আটক। |

শাকিবের কত না রোমান্স ববিকে নিয়ে

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : August 31, 2018 , 3:08 am
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

ফের শুরু হল ‘নোলক’ ছবির শুটিং। রাজধানীর কোক স্টুডিওতে চলছে ছবির গানের দৃশ্যধারণ। গতকাল থেকে শুরু হয় এই দৃশ্যধারণের কাজ। এতে অংশ নিয়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও ‘সুপারহিরোইন’ খ্যাত নায়িকা ববি।

দৃশ্যে শাকিব খানের ঠোঁটে কণ্ঠ দিয়েছেন হৃদয় খান। গানের কথা ‘কতটা মায়া তোর দুটি চোঁখে/ আমাকে করেছে ব্যাকুল/ কেড়ে তো নিয়েছে রাতেরই ঘুম/ আমি তো হয়েছি পাগল/ জেগে থাকি চল তুই আমি।

গানের দৃশ্য ধারণের জন্য আলিশান বেড রুম তৈরি করা হয়েছে। সেখানে সারি সারি মোম বাতি জ্বালিয়ে রাখা হয়েছে। মেঝেতে বিছানো হয়েছে গোলাপের পাপড়ি। ববি পরেছেন মেরুন রঙের শাড়ি। আর ঢাকাই ছবির ‘ভাইজান’ খ্যাত শাকিব পরেছেন স্টাইলিশ কালো রঙের ফতুয়ার সঙ্গে জিন্স প্যান্ট। এমন রুপেই রোমান্টিক গানের সঙ্গে লিপ মিলিয়ে কাজ করছেন শাকিব-ববি।

ঠিক ঠাক মতো কাজটি করা নিয়ে ইউনিটের সবার প্রচেষ্টার কোনও কমতি নেই। থেমে থেমে চলছে ছবির গানের শুটিং। ‘বিজলী’ খ্যাত নায়িকা ববি বললেন, খুব মিষ্টি এক মেয়ের চরিত্রে অভিনয় করছি। দর্শকরা এমন চরিত্রে আমাকে আগে কখনও দেখেননি। আমার পছন্দের কাজগুলোর মধ্যে অন্যতম ‘নোলক’।

ছবির নায়ক শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি এবারের ঈদে মুক্তি পেয়েছে। প্রায় ১৮০টির মতো সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ছবিটি। দুপুরের খাবারের বিরতির সময় ক্যাপ্টেন খান নিয়ে তৃপ্তির কথাই শোনালেন।

কথা প্রসঙ্গে শাকিব খান বললেন, ইন্ডাস্ট্রির ঘুরে দাঁড়ানোর জন্য ভালো ছবির কোনও বিকল্প নেই। সেক্ষেত্রে ইন্ডাস্ট্রির সবাইকে মিলেমিশে কাজ করতে হবে।

বেশ রোমান্টিক ঢংয়ে চলছে শুটিং। লাল শাড়ি আর নাকে নোলক পরা ববি ও রোমান্টিক শাকিবের রসায়ন নিশ্চিতভাবে আবেদন জাগাবে দর্শকের মনে।

তবে এসব ছেড়ে অনেকের নজর পরিচালকের দিকে। কে করছেন ছবির পরিচালনা? এই প্রশ্নই এখন সবার। কারণ নোলক সিনেমার পূর্ব ঘোষিত পরিচালক রাশেদ রাহা। কিন্তু প্রযোজক শাকিব সনেটের অভিযোগ দায়িত্ব ঠিকভাবে পালন করেননি রাশেদ রাহা। তাই ছবির পরিচালনার দায়িত্ব নিয়েছেন প্রযোজক শাকিব সনেট নিজেই।

সেটে গিয়ে মিলিয়ে দেখা হলো প্রযোজকের কথা। বাস্তবেও হচ্ছে তাই। প্রযোজক শাকিব সনেটই আছেন পরিচালকের আসনে। নেই ‍রাশেদ রাহা। প্রযোজক শাকিব সনেট ও তার সহযোগীরা মিলেই দিচ্ছেন গানের দৃশ্যের নির্দেশনা।

শাকিব সনেট বললেন, ‘ছবিটি আমার প্রযোজনা ও পরিচালনাতেই মুক্তি পাবে। রাশেদ রাহা আর নোলক সিনেমার সঙ্গে নেই। ঈদুল আজহার পর গত ২৮ আগস্ট শুটিং শুরু করেছি। আজকে (৩০ আগস্ট) দিয়ে তিন দিন। মাঝখানে একদিন পরিচালক সমিতির কাজসহ অন্যান্য কাজে ব্যস্ত ছিলাম। আশা করছি আমি ও আমার টিম মিলে শেষ পর্যন্ত ভালোভাবেই কাজ শেষ করতে পারব।’

ঈদুল আজহায় মুক্তির কথা ছিল ‘নোলক’ ছবির। কিন্তু কাজ শেষ না করতে পারায় তা আর মুক্তি পায়নি। এখন ছবিটির শেষ ভাগের কাজ চলছে। দৃশ্যধারণের সব কাজ শেষ করতে সামনের পুরো সপ্তাহ সময় লাগবে। এই গানের দৃশ্যধারণের জন্য দেশের বাইরেও যেতে পারেন ‘নোলক’ সংশ্লিষ্টরা।