রাত ১২:৩৬ বুধবার ১লা ডিসেম্বর, ২০২০ ইং

ব্রেকিং নিউজ:

কুমিল্লা দেবিদ্বারে ৫০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ। | কুমিল্লা সদরে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ৫ শত পিছ ইয়াবাসহ এক এক যুবক। | সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত | কুমিল্লা সদর দক্ষিণে যাত্রীবাহি বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত। | মাধবপুরে দুই কেজি গাঁজা সহ ২ মাদক পাচারকারী আটক | ছেলের জন্য সকলের কাছে দোয়া চাইলেন ক্রিকেটার রুবেল | পুত্র সন্তানের বাবা হলেন রুবেল, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন | মাদক চোরাকারবারীদের ফাঁদে পরে, বিলিনের পথে মাধবপুরের চা শিল্প! | কুমিল্লা সদরে ট্রেনে কাটা পড়ে দুই ষ্কুল শিক্ষার্থী নিহত। আহত-৩ | কুমিল্লায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ হাজার পিছ ইয়াবাসহ সাংবাদিক শামীম আটক। |

‘রাহুলের সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন অদিতি

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : May 7, 2018 , 12:12 pm
ক্যাটাগরি : নির্বাচিত,বিনোদন
পোস্টটি শেয়ার করুন

রাহুল গান্ধীর বিয়ে নিয়ে আগ্রহের শেষ নেই তরুণ প্রজন্মের। রাহুল কেন বিয়ে করছেন না এই রহস্য ভেদ হচ্ছে না বহুদিন। তবে সম্প্রতি রায়বরেলির কংগ্রেস বিধায়ক অদিতি সিংয়ের সঙ্গে রাহুলের বিয়ে হচ্ছে বলে জল্পনা চাউর হয়েছে। সোস্যাল মিডিয়ায় দুজনের ছবি নিয়েও অনেকে কানাঘুষা করছেন। অনেকে ধরেই নিয়েছেন যে সোনিয়া গান্ধীর হবু পুত্রবধূ সুদর্শনী অদিতি সিং।

তবে এতে বেজায় চটেছেন বিরোধী দলের এই নারী বিধায়ক। বলেছেন, রাহুলের সঙ্গে তার বিয়ের কোনো সম্ভাবনা নেই। রাহুল তার দাদার মতো।

সোশ্যাল মিডিয়ায় রাহুল গান্ধর সঙ্গে তাঁর একটি ছবিকে ঘিরে বিতর্কের সূত্রপাত্র। ছবিতে দেখা গিয়েছে, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর পাশে বসে রায়বরেলির বিধায়ক অদিতি সিং। তাঁদের ঘিরে রয়েছে দুই পরিবারের সদস্যরা। নিচে ক্যাপশন, ‘অবশেষে সঙ্গী পেলেন রাহুল।’ ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি।

রাজীব পুত্রের বিয়ে নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। কিন্তু, দলের শীর্ষনেতার সঙ্গে তাঁর বিয়ের জল্পনায় রীতিমতো বিরক্ত কংগ্রেসের এই মহিলা বিধায়ক। অদিতি সিংয়ের অভিযোগ, কর্ণাটকে বিধানসভা ভোটের মুখে তাঁর ও রাহুল গান্ধীর ভাবমূর্তি নষ্ট করতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে গুজব ছড়ানো হচ্ছে।

রায়বরেলির বিধায়কের দাবি, রাহুল গান্ধী তাঁর দাদার মতো। প্রতি বছর সোনিয়া গান্ধীর ছেলেকে রাখি পরান তিনি। যাঁরা গুজব ছড়াচ্ছেন, তাঁদের সতর্ক করে অদিতির টুইট, ‘নিজেদের কথা ভুলে যাবেন না।’

তাহলে কী রাহুল গান্ধীর সঙ্গে তাঁর ছবিটি ভুয়ো? উত্তরপ্রদেশের কংগ্রেস বিধায়ক জানিয়েছেন, সম্প্রতি দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করতে রায়বরেলি গিয়েছিলেন সাংসদ সোনিয়া গান্ধী। তাঁর সঙ্গে ছিলেন রাহুলও। আর স্থানীয় বিধায়ক হওয়ার সুবাদে কর্মীসভায় হাজির ছিলেন অদিতি সিংহ। সেইসময়ই সম্ভবত ওই ছবি তোলা হয়। অদিতি সিংয়ের দাবি, তাঁর বাবার সঙ্গে গান্ধী পরিবারের কয়েক দশকের সম্পর্ক। তাই ছবিটিকে দুই পরিবারের সদস্যরাও রয়েছেন। উত্তরপ্রদেশের রায়বরেলি লোকসভা কেন্দ্রের সাংসদ সোনিয়া গান্ধী। এখানকার পাঁচবারের কংগ্রেস বিধায়ক অখিলেশ সিং। তাঁর মেয়ে অদিতি। মার্কিন মুলুকের পড়াশোনা করেছেন তিনি। ২০১৭ সালে প্রথমবার ভোটে দাঁড়িয়ে রায়বরেলি বিধানসভা কেন্দ্র থেকে বিধায়ক নির্বাচিত হন অদিতি সিং। সূত্রের খবর, দলের এই মহিলা বিধায়ক প্রিয়াঙ্কা গান্ধীর অত্যন্ত ঘনিষ্ঠ।