রাত ১১:৪৯ শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ ইং

ব্রেকিং নিউজ:

কুমিল্লা দেবিদ্বারে ৫০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ। | কুমিল্লা সদরে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ৫ শত পিছ ইয়াবাসহ এক এক যুবক। | সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত | কুমিল্লা সদর দক্ষিণে যাত্রীবাহি বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত। | মাধবপুরে দুই কেজি গাঁজা সহ ২ মাদক পাচারকারী আটক | ছেলের জন্য সকলের কাছে দোয়া চাইলেন ক্রিকেটার রুবেল | পুত্র সন্তানের বাবা হলেন রুবেল, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন | মাদক চোরাকারবারীদের ফাঁদে পরে, বিলিনের পথে মাধবপুরের চা শিল্প! | কুমিল্লা সদরে ট্রেনে কাটা পড়ে দুই ষ্কুল শিক্ষার্থী নিহত। আহত-৩ | কুমিল্লায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ হাজার পিছ ইয়াবাসহ সাংবাদিক শামীম আটক। |

টাইম নাই বুবলীর

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : August 28, 2018 , 3:02 pm
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

ঢালিউডের এ সময়ের চাহিদাসম্পন্ন নায়িকা বুবলী একটানা একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন। চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে এ পর্যন্ত সাতটি ছবিতে তিনি অভিনয় করেছেন। প্রতিটি ছবি থেকেই তিনি ভালো সাফল্য পেয়েছেন। ব্যবসায়িক সফলতা পাওয়ার কারণে প্রযোজকরাও তার বিষয়ে আগ্রহ দেখিয়েছেন। এবারের ঈদে মুক্তি পাওয়া ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ ছবিতে অভিনয় করেন বুবলী। ছবিটি এখন পর্যন্ত ভালো ব্যবসা করছে।

বুবলী ছবিটি নিয়ে বলেন, ঈদটা পরিবারসহ বেশ ভালোই কেটেছে। আর ছবির রেসপন্সও ভালো পাচ্ছি। গত কয়েকটি ঈদে ছবি মুক্তির আগে প্রচারের জন্য বেশ সময় পেলেও এবার খুব একটা পাওয়া যায়নি। কারণ ‘ক্যাপ্টেন খান’ ছবির দুটি গানের শুটিং বাকি ছিল। থাইল্যান্ডে গিয়ে টানা আগস্টের মাঝামাঝি পর্যন্ত কাজ করতে হয়েছে। তারপরও ঈদে সিনেমা মুুক্তি উপলক্ষে এশিয়ান টিভিতে গত শুক্রবার একটি অনুষ্ঠানে আমি ও শাকিব খান হাজির হয়েছিলাম।

এদিকে ‘ক্যাপ্টেন খান’ ছবিটি বাণিজ্যিক দিক থেকে বেশ সফল হবে বলে মনে করছেন বুবলী। নিজের অভিনীত এ ছবিটি নিয়ে তিনি আরো বলেন, গল্পনির্ভর ছবিতে কাজ করতে বেশ ভালো লাগে আমার। আর ‘ক্যাপ্টেন খান’ ছবিতে অ্যাকশন, গান, গল্প সবই রয়েছে। তাই দর্শকও ছবিটি দেখছে। আমি নিজেও ছবিটি সিনেমা হলে গিয়ে দেখব। কি ধরনের চরিত্রে বেশি বেশি কাজ করতে চান জানতে চাইলে বুবলী বলেন, ভালো গল্পের প্রতি দুর্বলতা আমার সবচেয়ে বেশি। ভালো গল্প শুনলে বা এ ধরনের কাজের প্রস্তাব এলে আমি না করব না। আর দর্শকদের সামনে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা থাকে আমার। পরিকল্পনার বাইরে আমি কাজ করি না। আমি এখনো প্রতিনিয়ত শিখছি, আর সেভাবেই সামনে এগিয়ে যেতে চাই।

একটি ছবিতে কোন কোন বিষয়গুলো থাকলে ছবি হিট করে বলে মনে করেন জানতে চাইলে বুবলী বলেন, এটা বলা খুব কঠিন। তবে আমার মনে হয় নির্মাতা, গল্প ও শিল্পী- এ তিনটি ভালো থাকলে ছবিটি দর্শক গ্রহণ করেন। যেমন ‘ক্যাপ্টেন খান’ ছবিতে দর্শক অ্যাকশন, রোমান্স, গল্প বা ভালো শিল্পী সবই পাবেন। নারীপ্রধান গল্পে যদি নিজেকে উপস্থাপন করার সুযোগ থাকে বুবলী তা করতে আগ্রহ প্রকাশ করেছেন। আপনাকে নিয়ে বিভিন্ন সময়ে নানা সমালোচনা শোনা যায়। শাকিব খানকে ঘিরেও প্রতিনিয়ত কথা হয়তো আপনার কানেও আসে। এ বিষয়টিকে কিভাবে দেখেন?

বুবলী বলেন, একটা সময় খুব মন খারাপ হতো। যখন বিভিন্ন গুজব শুনতাম তখন মনে হতো খুব প্রতিবাদ করে সত্যটা বলে দেবো। খারাপ লাগত। তবে যখন আমি গঠনমূলক সমালোচনা শুনি, তখন বিষয়টা বোঝার চেষ্টা করি। সমালোচনা গঠনমূলক আকারে হলে তখন গুরুত্ব সহকারে নিই। যারা গঠনমূলকভাবে আমার কাজের সমালোচনা করে তখন নিজেকে পরিমার্জন করার চেষ্টা করি। এখন গুজবে কান দেয়ার টাইম নাই। শাকিব খানের সঙ্গে বুবলীর ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ এবং এবারের ঈদে ‘ক্যাপ্টেন খান’ নামে সাতটি ছবি এরইমধ্যে মুক্তি পেয়েছে। শাপলা মিডিয়ার বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন বুবলী। ‘ক্যাপ্টেন খান’ও একই প্রযোজনা সংস্থার ছবি। সামনে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কি নতুন কোনো ছবিতে কাজ করছেন জানতে চাইলে বুবলী বলেন, হ্যাঁ। তাদের সঙ্গে সামনে আরো একটি কাজ হবে। সব ঠিক থাকলে খুব শিগগিরই এ ছবির খবর সকলকে জানিয়ে দিব। তবে বর্তমানে ‘ক্যাপ্টেন খান’ নিয়েই মেতে থাকতে চাই। এ ছবির রেসপন্স ভালো পাচ্ছি। আগামী সপ্তাহে তা আরও ভালো পাব বলে আশা করছি।