দুপুর ১:৫৪ শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ ইং

ব্রেকিং নিউজ:

কুমিল্লা দেবিদ্বারে ৫০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ। | কুমিল্লা সদরে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ৫ শত পিছ ইয়াবাসহ এক এক যুবক। | সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত | কুমিল্লা সদর দক্ষিণে যাত্রীবাহি বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত। | মাধবপুরে দুই কেজি গাঁজা সহ ২ মাদক পাচারকারী আটক | ছেলের জন্য সকলের কাছে দোয়া চাইলেন ক্রিকেটার রুবেল | পুত্র সন্তানের বাবা হলেন রুবেল, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন | মাদক চোরাকারবারীদের ফাঁদে পরে, বিলিনের পথে মাধবপুরের চা শিল্প! | কুমিল্লা সদরে ট্রেনে কাটা পড়ে দুই ষ্কুল শিক্ষার্থী নিহত। আহত-৩ | কুমিল্লায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ হাজার পিছ ইয়াবাসহ সাংবাদিক শামীম আটক। |

একই ফ্রেমে শাবনূর-পূর্ণিমা

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : August 24, 2018 , 5:23 pm
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

ঢাকাই চলচ্চিত্রের দুই নন্দিত নায়িকা শাবনূর ও পূর্ণিমা। দুজনই চলচ্চিত্রে অভিনয়ের সর্বোচ্চ স্বীকৃতিস্বরূপ পেয়েছেন একবার করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। মোস্তাফিজুর রহমান মানিকের ‘দুই নয়নের আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শাবনূর জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। অন্যদিকে কাজী হায়াতের ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন পূর্ণিমা। দুজন তিনটি চলচ্চিত্রে অভিনয়ও করেছেন একসঙ্গে। দীর্ঘদিন বিরতির পর সম্প্রতি এক অনুষ্ঠানে এ দুই নন্দিত নায়িকা উপস্থিত হয়েছিলেন। দুজনে একসঙ্গে বসে খোশগল্পে মেতে উঠেছিলেন। ক্যামেরার একই ফ্রেমে বাঁধাও পড়েন দুজন। পূর্ণিমা প্রসঙ্গে শাবনূর বলেন, ‘আমরা দুজন একসঙ্গে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছি। হয়তো আমার কাজের ধারাবাহিকতা নিয়মিত থাকলে আরও কয়েকটি চলচ্চিত্রে কাজ করা হয়ে উঠত। তারপরও সময়োপযোগী গল্প হলে আমি আর পূর্ণিমা আবারও কাজ করতে পারি। তার পুরোটাই নির্ভর করছে গল্পের ওপর, চরিত্রের ওপর।

পূর্ণিমা খুব ভালো অভিনেত্রী। আর ইদানীং তো উপস্থাপনায় সে খুব ভালো করছে। আমাদের চলচ্চিত্রেরই একজন হয়ে উপস্থাপনায় সে প্রতিনিধিত্ব করছে, এটা আমাদের জন্য অনেক আনন্দের।’ শাবনূর প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘শাবনূর আপুর সঙ্গে অভিনয় করতে আমার ভীষণ ভালোলাগে। তিনি অনেক বড় মাপের অভিনেত্রী। তার সঙ্গে অভিনয় করতে পারাটা আমার জন্য সৌভাগ্যের। বাংলাদেশের চলচ্চিত্রে তার মতো এত বড় মাপের অভিনেত্রী আর কেউই আসেনি।’ শাবনূর এবং পূর্ণিমা দুজনই জানান, যদি ভালো গল্প, ভালো প্রযোজনা সংস্থা এবং দক্ষ পরিচালক উদ্যোগী হয়ে এগিয়ে আসেন, তবে এখনও একসঙ্গে কাজ করতে আগ্রহী। এদিকে গেল শুক্রবার থেকে মাছরাঙা টিভিতে প্রচার শুরু হওয়া রিয়েলিটি শো ‘সেরা রাঁধুনী’র বিচারক হিসেবে কাজ করছেন পূর্ণিমা।

এর শুটিংয়ে অংশ নিতে বর্তমানে গাজীপুরের একটি রিসোর্টে আছেন। শাবনূর ও পূর্ণিমা একসঙ্গে তিনটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্র তিনটি হচ্ছে এফ আই মানিকের ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’, জাকির হোসেন রাজুর ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’ এবং সোহানুর রহমান সোহানের ‘বলো না ভালোবাসি’। দুজনের একসঙ্গে অভিনীত সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’। এতে দুজনের বিপরীতেই অভিনয় করেছিলেন প্রয়াত নায়ক মান্না। এদিকে শাবনূর মোস্তাফিজুর রহমান মানিকের ‘এতো প্রেম এতো মায়া’ চলচ্চিত্রে সুদীপ কুমার দীপের লেখা শ্রী প্রীতমের সুর ও সংগীতে প্লে-ব্যাক করেছেন। শিগগিরই এর শুটিং শেষ করবেন তিনি। গেল শুক্রবার শাবনূর অভিনীত প্রয়াত এম এম সরকার পরিচালিত ‘পাগল মানুষ’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে।