ভোর ৫:৪৫ বুধবার ২৬শে জানুয়ারি, ২০২১ ইং

ব্রেকিং নিউজ:

কুমিল্লা দেবিদ্বারে ৫০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ। | কুমিল্লা সদরে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ৫ শত পিছ ইয়াবাসহ এক এক যুবক। | সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত | কুমিল্লা সদর দক্ষিণে যাত্রীবাহি বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত। | মাধবপুরে দুই কেজি গাঁজা সহ ২ মাদক পাচারকারী আটক | ছেলের জন্য সকলের কাছে দোয়া চাইলেন ক্রিকেটার রুবেল | পুত্র সন্তানের বাবা হলেন রুবেল, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন | মাদক চোরাকারবারীদের ফাঁদে পরে, বিলিনের পথে মাধবপুরের চা শিল্প! | কুমিল্লা সদরে ট্রেনে কাটা পড়ে দুই ষ্কুল শিক্ষার্থী নিহত। আহত-৩ | কুমিল্লায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ হাজার পিছ ইয়াবাসহ সাংবাদিক শামীম আটক। |

বলিউড নায়িকাদের বিদেশি প্রেমিক

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : August 23, 2018 , 10:18 am
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

রাধিকা আপ্তে, তাপসী পান্নু বা শ্রুতি হাসান এদের যে বিদেশি প্রেমিক বা বিদেশি স্বামী আছে জানেন কি? শুধু প্রিয়াঙ্কা চোপড়াই নন, এই সেলেবদেরও বিদেশি প্রেমিক আছে।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, বিখ্যাত মিউজিশিয়ান বেনেডিক্ট টেলরের সঙ্গে লন্ডনে এক প্রকার হঠাৎ করেই দেখা হয়েছিল রাধিকা আপ্তের। আর প্রথম দেখাতেই প্রেম। লন্ডনে রাধিকা নাচ শিখতে গিয়েছিলেন। সেখানেই দু’জনের পরিচয়। আর সে বছরই অর্থাৎ ২০১২ সালে দু’জনে বিয়েটাও সেরে ফেলেন। এই ৬ বছর ধরে দু’জনে খুব সুন্দরভাবে এই ডিসট্যান্ট রিলেশনশিপ সামলাচ্ছেন।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বর্তমানে বলিউডেও বেশ নাম করেছেন তাপসী পান্নু। ভারতীয় এই নায়িকার পছন্দ কিন্তু বিদেশি ‘নায়ক’ই। ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড় মাথিয়াস বো-র সঙ্গে প্রেম করছেন তাপসী। ২০১৩ সালে ইন্ডিয়ান ব্যাডমিন্টন লিগে প্রথম মাথিয়াস বো-র সঙ্গে দেখা হয় তাপসীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই প্রেমিক আছে বলে জানিয়েছেন। যদিও প্রেমিকের নাম জানাননি।

এক বছর ধরে ব্রিটিশ থিয়েটার অভিনেতা মাইকেল করসেলের সঙ্গে প্রায়ই শ্রুতি হাসানকে দেখা যায়। সম্প্রতি তামিলনাড়ুর একটি হিল স্টেশনেও তারা একসঙ্গে ছুটি কাটিয়ে ফিরলেন। ঠিকই ধরেছেন, বর্তমানে এই ব্রিটিশ অভিনেতার সঙ্গেই প্রেম করছেন শ্রুতি।

২০১৬ সালে প্যারিসে বেশ ফিল্মি কায়দায় মডেল এবং অভিনেত্রী লিসা হেডেনকে বিয়ের প্রস্তাব দেন পাকিস্তানের টেলিকম টাইকুন দিনো লালভানি। হাঁটু গেড়ে বসে প্রপোজ করেন লিসাকে। তার এক বছর পর ইউরোপেই তারা বিয়ে করেন। জ্যাক নামে তাদের একটি পুত্র সন্তানও আছে তাদের।

ইলিয়ানা ডি’ক্রুজ এমন একজনকে ‘নজরবন্দি’ করেছেন, যিনি বিশ্বকে লেন্সবন্দি করতে ভালবাসেন। অ্যান্ড্রু নিবোন আমেরিকার একজন ফটোগ্রাফার। ইলিয়ানা ব্যক্তিগত জীবনকে একেবারে ব্যক্তিগত রাখতেই ভালবাসেন। ২০১৭ সালের ক্রিসমাসে ইলিয়ানা নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন ‘ফটো বাই হাবি’। এর পরই অ্যান্ড্রুর কথা সামনে আসে।

চুপি চুপিই লস অ্যাঞ্জেলসে জেনে গুডএনাফের সঙ্গে বিয়ে সেরেছিলেন প্রীতি জিনতা। বিয়েতে নিমন্ত্রিত ছিলেন হাতেগোনা কয়েকজন নিকটাত্মীয়। জেনে গুডএনাফ একজন আমেরিকার ইনভেস্টমেন্ট ব্যাংকার।

বলিউড নায়িকার বিদেশি প্রেমিকের তালিকায় সর্বশেষ সংযোজন প্রিয়াঙ্কা-নিক। সম্প্রতি এনগেজমেন্টও হয়ে গেছে দু’জনের।