সকাল ৭:৫৫ রবিবার ২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং

আশ্রয়কেন্দ্রে কোরবানির গরু উপহার

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : আগস্ট ২২, ২০১৮ , ৫:৩৩ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : দেশজুড়ে,রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

নাটোরের সিংড়া পৌরসভায় দুই আশ্রয়কেন্দ্রে দু’টি গরু উপহার পাঠিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মঙ্গলবার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের একটি আশ্রয়কেন্দ্র ও খেজুরতলা এলাকার আরও একটি আশ্রয়কেন্দ্রে তিনি এ দু’টি কোরবানির গরু পাঠান।

খোঁজ নিয়ে জানা গেছে, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আশ্রয়কেন্দ্রে ১০০টি পরিবার ও খেজুরতলা আশ্রয়কেন্দ্রে ২০০টি পরিবার বসবাস করে, যারা অসচ্ছল ও ভূমিহীন। দুই আশ্রয়কেন্দ্রের বাসিন্দারা জানান, গরু উপহার পেয়ে তারা অনেক খুশি। বুধবার সকালেই তারা গরু কোরবানি দেবেন।

এ ব্যাপারে জুনাইদ আহমেদ পলক বলেন, ‘ঈদের দিন আর সবার মতো দুই আশ্রয়কেন্দ্রের বাসিন্দারাও কোরবানির মাংস মুখে দিক, এটা ভেবে গরু দু’টি উপহার পাঠিয়েছি।’

এক প্রশ্নের জবাবে তিনি জানান, দুই গরুর মধ্যে একটি কালো রঙের ও অন্যটি সাদা রঙের। এর মধ্যে কালো রঙের গরুটির দাম পড়েছে ৫০ হাজার টাকা এবং সাদা রঙের গরুটির দাম পড়েছে ৬৫ হাজার টাকা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব মানুষের মুখে হাসি ফোটাতে দিনরাত কাজ করে যাচ্ছেন মন্তব্য করে পলক বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শের একজন ক্ষুদ্র সৈনিক হিসেবে আমি এ উপহার পাঠিয়েছি। বুধবার কোরবানির পর দুই আশ্রয়কেন্দ্রের গরিব মানুষের মুখে হাসি ফুটুক। তারা আনন্দ পেলে আমার ঈদ সার্থক হবে।’