দুপুর ১২:২৪ মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ ইং

ব্রেকিং নিউজ:

কুমিল্লা দেবিদ্বারে ৫০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ। | কুমিল্লা সদরে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও ৫ শত পিছ ইয়াবাসহ এক এক যুবক। | সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত | কুমিল্লা সদর দক্ষিণে যাত্রীবাহি বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত। | মাধবপুরে দুই কেজি গাঁজা সহ ২ মাদক পাচারকারী আটক | ছেলের জন্য সকলের কাছে দোয়া চাইলেন ক্রিকেটার রুবেল | পুত্র সন্তানের বাবা হলেন রুবেল, মা-ছেলে দুজনেই সুস্থ আছেন | মাদক চোরাকারবারীদের ফাঁদে পরে, বিলিনের পথে মাধবপুরের চা শিল্প! | কুমিল্লা সদরে ট্রেনে কাটা পড়ে দুই ষ্কুল শিক্ষার্থী নিহত। আহত-৩ | কুমিল্লায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ হাজার পিছ ইয়াবাসহ সাংবাদিক শামীম আটক। |

আপনারা সবাই জানেন তাঁর খুব অল্প বয়সে বিয়ে হয়েছিল

নিউজ ডেস্ক | জাগো প্রতিদিন .কম
আপডেট : May 2, 2018 , 5:24 am
ক্যাটাগরি : নির্বাচিত,বিনোদন
পোস্টটি শেয়ার করুন

বাংলা চলচিত্রের জনপ্রিয় তারকা শ্রাবন্তি। আপনারা সবাই জানেন তাঁর খুব অল্প বয়সে বিয়ে হয়েছিল রাজীব বিশ্বাস এর সাথে জিনি এখন চল চিত্রের পরিচালক । যখন শ্রাবন্তির বিয়ে হই রাজিব এর সাথে তখন তাঁর বয়স ছিল মাত্র ১৫ বছর । তাঁর পরে তাদের পরিবারে আসেন নতুন অতিথি তাঁর ছেলে ঝিনুক । এর পরে রাজিব এর সাথে তাঁর ছাড়া ছাড়ি হই। বহুদিন একা ছিলেন। বিয়ে ভেঙে যাওয়া নিয়ে কষ্টেও ছিলেন। আবার নতুন করে ঘর বাঁধতে চলেছেন টলিপাড়ার মিষ্টি মেয়ে শ্রাবন্তী। আজ আমরা জানবো তাঁর

সম্পর্কে কিছু অজানা তথ্য যা হইত আপনারা আগে কখনো জানতেন না।

শ্রাবন্তির জন্ম ১৩ অগস্ট, ১৯৮৭। উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি,২) শ্রাবন্তীর প্রথম ছবি স্বপন সাহার ‘মায়ের বাঁধন’, ১৯৯৭ সালে। সেই ছবিতে হেভিওয়েট নায়ক-নায়িকা ছিলেন প্রসেনজিৎ, শতাব্দী রায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর সব থেকে বেশি জনপ্রিয়তা হল চ্যাম্পিয়ন ছবিতে। জা প্রকাশিত হই ২০০৩ সালে। এই ছবিতে তাঁর সাথে নায়ক ছিলেন জিত । এই ছবি করার কিছু দিন পরেই বিয়ে হয়েছিল রাজিব এর সাথে এবং বিয়ের পরেই তিনি সিনেমা জগত থেকে বেরিয়ে যান দীর্ঘ ৫ বছর । ৫ বছর পরে তিনি নতুন ছবি ‘ভালোবাসা ভালোবাসা’ এর মাধ্যমে আবার ফিরে আসেন সিনেমা জগতে । শ্রাবন্তী এবং রাজীবের ডিভোর্স নিয়ে ইন্ডাস্ট্রিতে প্রচুর কানাঘুষো শোনা যায়। অনেকে বলেন, দেব-এর সঙ্গে শ্রাবন্তীর বন্ধুত্ব নিয়েই নাকি দু’জনের মধ্যে অশান্তি শুরু হয়। শ্রাবন্তীর ডিভোর্সের পরেই ব্যবসায়ী বিক্রম শর্মার সঙ্গে তাঁর সম্পর্কের কথা সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে শ্রাবন্তী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বিক্রমের সঙ্গে তাঁর সম্পর্ক বন্ধুত্বের এবং তাঁকে বিয়ে করা নিয়ে তিনি কিছু ভাবছেন না,।

শ্রাবন্তি প্রচুর পরিমানে সেলফি তুলতে পছন্দ করেন। জার জন্য তাঁর নাম রাখা হয়েছে সেলফি কুইন। তিনি প্রতি নিয়ত সেলফি উঠে এবং তা সোশাল মিডিয়া তে শেয়ার করেন। জার জন্য সোশাল মিডিয়াতে তাঁর রয়েছে প্রচুর ফ্যান ।

আপনারা সবাই জানেন এই বছর তাঁর রিলিজ হয়েছে ২ টি ছবি ‘নবজীবন বিমা কোম্পানি’ এবং ‘শিকারি’.২ টাই ভাল মার্কেট পেয়েছে । নবজীবন বিমা ছবিতে তাঁর সাথে অভিনয় করেছেন নায়ক সোহম এবং শিকারিতে তো আমাদের কিং শাকিব আপনারা জানেন। তার সব থেকে আপন জন হলেন তাঁর ছেলে ঝিনুক । ঝিনুক সব সময় মায়ের সাথেই থাকেন। তবে সম্প্রতি মিডিয়াতে শুনা যাচ্ছে চলতি মাসেই নাকি তিনি নতুন করে বিয়ে করেছেন কৃষাণ ব্রজকে ।